আজ শনিবার, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মিলাদের মাধ্যমে ব্লু পিয়ার রেস্টুরেন্ট উদ্বোধন !

নিজস্ব সংবাদদাতা
সকল জল্পনা কল্পনা বাধা বিপত্তির অবসান ঘটিয়ে শহরে বিতর্কিত ব্লু পিয়ার রেস্টুরেন্ট’র উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ ভাষা সৈনিক সড়কে বালুর মাঠ এলাকায় নুর মসজিদের পাশে প্যারডাইজ ক্যাবলস ভবনের ১০ তলায় ব্লু পিয়ার রেস্টুরেন্ট এর চিফ এক্সিউটিব অফিসার গাজী মোকতার হোসেনের সভাপতিত্বে রেস্টুরেন্টটি উদ্বোধন করা হয়।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জ বাসির জন্য একটা ভালো মানের রেস্টুরেন্ট নিয়ে আসছি। এই জেলায় ৭ শ ফরেনার আছে। তারা যেন উন্নত মানের খাবার পায় সেই লক্ষে আমাদের এই রেস্টুরেন্ট। এখানে দামি ম্যানুয়াল খাবারের ব্যবস্থা আছে। আপনারা সকলে পরিবার নিয়ে আসবেন। সাংবাদিকদের জন্য বিশেষ ছাড় আছে। গণমাধ্যম ব্যক্তিরা তাদের পরিবার নিয়ে আসলে ৩০% ছাড় দেয়া হবে। আমি চেষ্টা করেছি আপনাদের মনের মত একটি রেস্টুরেন্ট করার । জানি না মনের মত করতে পেরেছি কি না। পরে মিলাদ ও দোয়ার মাধ্যমে কেক কেটে ব্লু পিয়ার রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ব্লু পিয়ার রেস্টুরেন্ট এর জি এম আবু জাফর সর্বস্তরের লোকজন।

প্রসঙ্গত, এই রেস্টুরেন্টে মদের বার হওয়ার কথা ছিলো। যা নিয়ে জেলার সাংবাদিক মহল হেফাজতে ইসলাম থেকে শুরু করে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ দ্বি-মত পোষণ করে।

আরআই/এসএমএর